গণিত উৎসব ২০২৪ এর নিবন্ধন শুরু

গণিত উৎসব ২০২৪ এর নিবন্ধন শুরু

গণিত উৎসব ২০২৪ এর নিবন্ধন শুরু হয়েছে। গণিত উৎসব ২০২৪-এ অংশগ্রহণ করার জন্য প্রত্যেককেই নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন করতে হবে। পূর্ববর্তী বছরগুলোতে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও নিবন্ধন করা বাধ্যতামূলক।

https://online.matholympiad.org.bd সাইটে গিয়ে অনলাইন গণিত অলিম্পিয়াডের নিবন্ধনের জন্য “ নিবন্ধন” বাটনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর নিবন্ধন সংক্রান্ত দিকনির্দেশনা আসবে।

২০২০/২০২১/২০২২/২০২৩ সালে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা অ্যাকাউন্টে লগইন করে, নিজ নিজ তথ্য হালনাগাদ করে ২০২৪ সালের নিবন্ধন সম্পন্ন করতে পারবে। নিবন্ধন করার জন্য “২০২০-২০২৩ সালে অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করতে হবে। প্রথমবারের মতো অনলাইন গণিত অলিম্পিয়াডে অংশগ্রহণ করার জন্য “প্রথমবার অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করতে হবে।
নিবন্ধন ফরম সাবমিট করা হলে ফরমে উল্লিখিত ইমেইলে নিবন্ধনের ইউজারনেম ও পাসওয়ার্ডসহ বিস্তারিত তথ্য পাঠানো হবে।

নিবন্ধন কার্যক্রম শেষ হওয়ার পরে, তোমার এই ইমেইলে আঞ্চলিক অলিম্পিয়াডের প্রবেশ পত্র (অ্যাডমিট কার্ড) পাঠানো হবে। সেখানে আঞ্চলিক অলিম্পিয়াডের তারিখ, সময় এবং ভেন্যুসহ বিস্তারিত তথ্য উল্লেখ থাকবে।

https://frames.mukto.xyz/c/r9g/bdmo-2024 -এই লিংকে ক্লিকের মাধ্যমে তোমার ছবি যুক্ত করে ফেসবুক প্রোফাইল ছবি তৈরী করতে পারবে। এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে তোমার গণিত অলিম্পিয়াডে অংশগ্রহণের খবর সবাইকে জানিয়ে দাও!

বিশেষ প্রয়োজনে আমাদেরকে This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it. ঠিকানায় ইমেইল করে আমাদের সাথে যোগাযোগ করতে পারবে। ইমেইলে নিজের নাম, নিবন্ধন নম্বর/ ইউজার নেম, শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্লাস উল্লেখ করতে হবে।

নিবন্ধনের নির্ধারিত সময় শেষ হয়ে গেলে নিবন্ধন করা যাবে না।