গণিত অলিম্পিয়াডের ওয়েবসাইট
গণিত উৎসব সামনে রেখে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আগ্রহ বাড়ছে। গণিতের নানা খবর নিয়ে নতুনভাবে সাজানো হয়েছে গণিত অলিম্পিয়াডের ওয়েবসাইট (www.matholympiad.org.bd)। এ ওয়েবসাইটে গণিতের নানা খবরের পাশাপাশি অলিম্পিয়াডের ‘প্রশ্ন ও বই’ বিভাগে পাওয়া যাবে গণিতবিষয়ক আর্টিকল, টিউটোরিয়াল, গণিত বইয়ের খবর। পাওয়া যাবে অনুষ্ঠিত গণিত উৎসবের প্রশ্নও। গণিত ইশকুল বিভাগে রয়েছে প্রথম আলোয় প্রকাশিত গণিত ইশকুল পাতার সব তথ্য।

গণিত অলিম্পিয়াডের নিজস্ব ব্লগ
এ ছাড়া চালু হয়েছে বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটির নিজস্ব ব্লগ (http://blog.matholympiad.org.bd)। এতে গণিত উৎসবের নানা ঘটনার তাৎক্ষণিক আপডেট থাকবে। আলোচনা করা যাবে গণিতবিষয়ক নানা বিষয় নিয়ে।

আমাদের গণিত ফোরাম
অলিম্পিয়াডের ওয়েবসাইটের পাশাপাশি রয়েছে আমাদের নিজস্ব গণিত ফোরাম। এই ফোরামে প্রত্যেকে গণিতের সমস্যাগুলো নিয়ে আলোচনা করতে পারবে। সেই সঙ্গে বিভিন্ন সমস্যার সমাধান নিয়ে আলোচনা করা যেতে পারে। গণিত ও বিজ্ঞানের বিভিন্ন বিষয় নিয়েও আলোচনা হতে পারে। অলিম্পিয়াডের সাবেক এবং বর্তমান প্রতিযোগীদের অনেকেই ফোরামে নিয়মিত। তা ছাড়া ফোরামকে কেন্দ্র করে মাঝেমধ্যে পরিচালিত হয় অনলাইন ক্যাম্প। ফোরামে নিয়মিত থাকাটা যে কারও জন্যই নিয়মিত গণিতচর্চার খুব সুন্দর একটা সুযোগ হতে পারে। ফোরামের ঠিকানা
(http://forum.matholympiad.org.bd)

ফেসবুকেও থাকছে সর্বশেষ খবর
গণিত নিয়ে নানা বিষয় আলোচনা করা যাবে ফেসবুক গ্রুপে (www.facebook.com/groups/BdMOC)। এ ছাড়া গণিত অলিম্পিয়াড-সংক্রান্ত সর্বশেষ নানা খবর পাওয়া যাবে ফেসবুক পেজে (www.facebook.com/BdMOC) এবং গণিত অলিম্পিয়াডের স্বেচ্ছাসেবকদের (মুভার্স) বিভিন্ন তথ্য জানা যাবে (www.facebook. com/matholympiadvolunteers) এই ফেসবুক পেজে।