অনলাইন আঞ্চলিক গণিত অলিম্পিয়াড ২০২২-এর ফলাফল প্রকাশিত হয়েছে । ফলাফল পাতা থেকে নির্দিষ্ট ক্যাটাগরি নির্বাচন করে পূর্ণ তালিকা দেখা যাবে। মূল তালিকার পাশাপাশি নিজ নিজ প্রোফাইল থেকেও ফলাফল দেখা যাবে।

ফলাফল দেখতে https://online.matholympiad.org.bd/results/regional2022 লিংকে ক্লিক করুন।

উল্লেখ্য গত ৪ ফেব্রুয়ারি ২০২২ অনলাইন আঞ্চলিক গণিত অলিম্পিয়াড অনলাইনে অনুষ্ঠিত হয় এতে চার ক্যাটাগরিতে মোট ১৪ হাজারেরও বেশি শিক্ষার্থী অংশ নেয়। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য থেকে প্রাইমারি ক্যাটাগরিতেঃ ৯৩৪ জন, জুনিয়র ক্যাটাগরিতেঃ ২০১২ জন, সেকেন্ডারি ক্যাটাগরিতেঃ ১৮৭৪ জন এবং হায়ার সেকেন্ডারি ক্যাটাগরিতেঃ ৮১০জন শিক্ষার্থী বিভাগীয় অলিম্পিয়াডের জন্য নির্বাচিত হয়েছে।

অনলাইন আঞ্চলিক গণিত অলিম্পিয়াড থেকে নির্বাচিত শিক্ষার্থীরাই কেবলমাত্র অনলাইন বিভাগীয় গণিত অলিম্পিয়াড ২০২২-এ অংশগ্রহণের সুযোগ পাবে।

বিভাগীয় গণিত অলিম্পিয়াড আগামী ১৮ই ফেব্রুয়ারি ২০২২, শুক্রবার বিকেল ৩টায় অনলাইনে https://online.matholympiad.org.bd/ অনুষ্ঠিত হবে।

আজ একটি অনলাইন লাইভ অনুষ্ঠানে বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটির সাধারণ সম্পাদক মুনির হাসান আঞ্চলিক অলিম্পিয়াডের ফলাফল এবং বিভাগীয় অলিম্পিয়াডের তারিখ ঘোষণা করেন।

আঞ্চলিক অলিম্পিয়াডে অংশগ্রহণকারী এবং বিজয়ী প্রত্যেক শিক্ষার্থীকে ডিজিটাল সার্টিফিকেট প্রদান করা হবে। নিবন্ধনের সময় ব্যবহৃত ইমেইল ঠিকানায় গণিত অলিম্পিয়াড কমিটির পক্ষ থেকে সার্টিফিকেটটি পাঠিয়ে দেওয়া হবে।

ডাচ্–বাংলা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় ও প্রথম আলোর ব্যবস্থাপনায় বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটি ২০তম বারের মতো বাংলাদেশে গণিত অলিম্পিয়াড আয়োজন করেছে।