২৯ মে ২০২০, শুক্রবার বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটির আয়োজনে ডাচ্ বাংলা ব্যাংকের পৃষ্ট‌পোষকতায় ও প্রথম আ‌লোর ব্যবস্থাপনায় অনলাইনে আঞ্চলিক গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়। আজ ৭ জুন ২০২০ তারিখে এই অনলাইন অ‌লি‌ম্পিয়া‌ডের ফলাফল প্রকাশ করা হয় online.matholympiad.org.bd এই ওয়েবসাইটে। আঞ্চলিক পর্বের প্রত্যেক অংশগ্রহণকারী  গণিত অলিম্পিয়াড এর ওয়েবসাইটে তাদের ৬ ডিজিটের ইউজারনেম অথবা নাম সার্চ দিয়ে ফলাফল দেখতে পাবে।

আঞ্চলিক পর্বে অংশগ্রহণকারী এবং জাতীয় পর্বের জন্য নির্বা‌চিতরা আলাদা দু‌টি (অংশগ্রহণ ও বিজয়ী) ডি‌জিটাল সার্টিফিকেট পাবে। প্র‌ত্যেকের প্রোফাইলে লগইন করার পর ডাউনলোড অপশন থে‌কে সার্টিফিকেট ডাউনলোড কর‌তে পার‌বে। এছাড়া বিজয়ীরা পুরস্কার হিসেবে মেডেল এবং টি-শার্ট পাবে। পরবর্তী‌তে ডা‌ক/কুরিয়ারের মাধ্য‌মে মেডেল ও টি-শার্ট পাঠা‌নো হ‌বে। বিজয়ীদেরকে বিস্তা‌রিত নির্দেশনা সম্বলিত একটি বিজয়ী চিঠি প্রোফাইলে সংযুক্ত আ‌ছে। প্রোফাইলে লগইন করার পর বিজয়ী চি‌ঠি পা‌বে।

প্রত্যেক বিজয়ী আগামী ১২ জুনের মধ্যে তাদের প্রোফাইলে লগইন করে এডিট প্রোফাইল অপশন ব্যবহার করে বিস্তা‌রিত তথ্য এবং ছবি আপলোড করবে। তথ্য আপলোডের সময় ঠিকানা অপশ‌নে অবশ্যই বিস্তা‌রিত ঠিকানা প্রদান ক‌রবে। যা‌তে ক‌রে বিজয়ীদের মেডেল এবং টি-শার্ট ডাক/কুরিয়ারের মাধ্যমে পাঠানো সম্ভব হয়। 

শীঘ্রই অনলাইন আঞ্চলিক গণিত অলিম্পিয়াডে বিজয়ীদের নিয়ে জাতীয় গণিত অলিম্পিয়াড ২০২০ অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে বিস্তারিত তথ্য পরবর্তীতে ই-মেই‌লে জানিয়ে দেওয়া হবে। সকল প্রকার তথ্যের জন্যে গণিত অলিম্পিয়াডের ওয়েবসাইট এবং অ‌ফি‌শিয়াল ফেসবুক পেজ দেখবে আর নিয়মিত তোমাদের ই-মেইল চেক করবে।