অনলাইন আঞ্চলিক গণিত অলিম্পিয়াডের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৭ মার্চ ২০২১ তারিখে সকাল ০৯:০০ থেকে ১০:০০ পর্যন্ত অনুষ্ঠিত হবে এবারের আঞ্চলিক প্রতিযোগীতা। বাছাই অলিম্পিয়াডের মত আঞ্চলিক অলিম্পিয়াডও অনলাইনে অনুষ্ঠিত হবে। সকল ক্যাটাগরির অলিম্পিয়াড একই সময়ে শুরু হবে।

আঞ্চলিক গণিত অলিম্পিয়াড ২০২১

তারিখ: ২৭ মার্চ, ২০২১

সময়: সকাল ০৯:০০ থেকে ১০:০০ পর্যন্ত (১ ঘন্টা)

গত ১২ মার্চ তারিখে অনুষ্ঠিত অনলাইন বাছাই অলিম্পিয়াড থেকে নির্বাচিতরা কেবল অনলাইন আঞ্চলিক অলিম্পিয়াডে অংশগ্রহণ করতে পারবে। বাছাই পর্বের ফলাফল https://online.matholympiad.org.bd/results/selection2021 লিংক থেকে জানা যাবে। মূল তালিকার পাশাপাশি নিজ নিজ প্রোফাইল থেকেও ফলাফল দেখা যাবে। নিজ নিজ অ্যাকাউন্টে লগইন করে সহজেই প্রোফাইল দেখা যাবে, প্রয়োজনে https://online.matholympiad.org.bd/search লিংক থেকে অনুসন্ধান অপশনটি ব্যবহার করা যেতে পারে।

অলিম্পিয়াডে অংগ্রহণের জন্য সবাইকে নিজ নিজ ৬ অঙ্কের ইউজারনেম ও পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করতে হবে। আমাদের পরামর্শ হলো অলিম্পিয়াডের শুরুর আগেই অ্যাকাউন্টে লগইন করা যাচ্ছে কি না তা যাচাই করে নেওয়া।

অ্যাকাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে https://online.matholympiad.org.bd/passwordRecover ঠিকানা থেকে পাসওয়ার্ড রিসেট করা যাবে। এই পাতায় ৬ অঙ্কের ইউজারনেম লিখে সাবমিট করা হলে নির্ধারিত ইমেইলে পাসওয়ার্ড রিসেট করার ধাপগুলো জানিয়ে দেওয়া হবে।

যেকোনো ধরনের সাহায্যের জন্য আমাদের সাথে ইমেইলে যোগাযোগ করা যাবে। ইমেইল ঠিকানা হলো: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.। ইমেইল পাঠানো হলে অবশ্যই সেখানে নিজের নাম, ৬ অঙ্কের ইউজারনেম, শ্রেণী এবং শিক্ষা প্রতিষ্ঠানের নাম উল্লেখ করতে হবে।