অনলাইন আঞ্চলিক অলিম্পিয়াডের ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফল পাতা থেকে নির্দিষ্ট ক্যাটাগরি নির্বাচন করে পূর্ণ তালিকা দেখা যাবে। তালিকা থেকে নিজের নাম, অথবা ইউজারনেম লিখে অনুসন্ধানের জন্য পাতার উপরের অংশে একটি অনুসন্ধানের ব্যবস্থা রাখা আছে।

ফলাফল দেখতে https://online.matholympiad.org.bd/results/regional2021 লিংকে ক্লিক করুন।

মূল তালিকার পাশাপাশি নিজ নিজ প্রোফাইল থেকেও ফলাফল দেখা যাবে।

আঞ্চলিক অলিম্পিয়াডে অংশগ্রহণকারী এবং বিজয়ী প্রত্যেক শিক্ষার্থীকে ডিজিটাল সার্টিফিকেট প্রদান করা হবে। নিবন্ধনের সময় ব্যবহৃত ইমেইল ঠিকানায় আমরা সার্টিফিকেনটি পাঠিয়ে দিবো। আঞ্চলিক অলিম্পিয়তে অংশগ্রহণকারী সবাইকে নিজ নিজ প্রোফাইলের তথ্য, বিশেষত ইমেইল ঠিকানা, নাম, শিক্ষাপ্রতিষ্ঠান ইত্যাদি যাচাই এবং প্রয়োজনে সংশোধন করার অনুরোধ করা হচ্ছে।

জাতীয় অলিম্পিয়াডের পূর্বে নির্বাচিত সবাইকে নিজ নিজ প্রোফাইলের তথ্য হালনাগাদ করতে হবে। নিজ প্রোফাইলে লগইন করে বাবা এবং মা-এর নাম, জন্ম তারিখ, এবং পূর্ণ ঠিকানা যুক্ত করতে হবে। ঠিকানা লেখার সময় অবিভাবকের নাম, বাড়ি/ ফ্ল্যাটের নাম ও নম্বর, একালার নাম, ডাকঘর, থানা, উপজেলা, জেলার নামসহ লিখতে হবে। এখানে যে ঠিকানা লেখা হবে সেই ঠিকানায় পুরস্কার ও উপহার পাঠানো হবে।

আঞ্চলিক অলিম্পিয়াড থেকে নির্বাচিতরাই কেবল জাতীয় গণিত অলিম্পিয়াড ২০২১-এ অংশগ্রহণের সুযোগ পাবে।

অ্যাকাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে https://online.matholympiad.org.bd/passwordRecover ঠিকানা থেকে পাসওয়ার্ড রিসেট করা যাবে। এই পাতায় ৬ অঙ্কের ইউজারনেম লিখে সাবমিট করা হলে নির্ধারিত ইমেইলে পাসওয়ার্ড রিসেট করার ধাপগুলো জানিয়ে দেওয়া হবে।

যেকোনো ধরনের সাহায্যের জন্য আমাদের সাথে ইমেইলে যোগাযোগ করা যাবে। ইমেইল ঠিকানা হলো: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.। ইমেইল পাঠানো হলে অবশ্যই সেখানে নিজের নাম, ৬ অঙ্কের ইউজারনেম, শ্রেণী এবং শিক্ষা প্রতিষ্ঠানের নাম উল্লেখ করতে হবে।