জাতীয় গণিত অলিম্পিয়াড ২০২০-এর জন্য নির্বাচিত সবাইকে অবশ্যই যার যার প্রোফাইলে লগইন করে ছবিসহ নিজের প্রোফাইল আপডেট করতে হবে।

ইতোমধ্যে অনেক বিজয়ী তার প্রোফাইল আপডেটের কাজ‌টি শেষ করেছে। তাদেরকে ধন্যবাদ। অনেকেই আবার নিজের তথ্য আপডেট করলেও ছবি আপলোড করোনি। তাদেরকে দ্রুত ছ‌বি আপ‌লোড ক‌রার জন্য বলা হচ্ছে। ‌এছাড়া, যারা এখনও প্রোফাইল তথ্য আপ‌ডেট এবং ছ‌বি আপ‌লোড কোনোটিই করোনি তাদেরকে যত দ্রুত সম্ভব প্রোফাইল আপডেট করার জন্য বলা হ‌চ্ছে।

প্রোফাইল আপ‌ডে‌টের সময় বাড়ল ১৫ জুন ২০২০ পর্যন্ত। প্রোফাইল আপডেট সম্পন্ন না হলে জাতীয় পর্বে অংশগ্রহনণ‌ের অনলাইন প্রক্রিয়ায় ‌তোমার জটিলতা সৃষ্টি হতে পারে। তাই নির্ধারিত সময়ের মধ্যে প্রত্যেককে তার প্রোফাইল আপডেট করার জন্য অনুরোধ করা হলো।

‌প্রোফাইল আপডেট সংক্রান্ত আমরা অনেক প্রশ্ন পে‌য়ে‌ছি। সেগুলোর উত্তর আমাদের ওয়েবসাইটে FAQ পাতায় সংযুক্ত করা হয়েছে। http://online.matholympiad.org.bd/faq লিংক থেকে এই তথ্যগুলো জানা যাবে।
এছাড়াও আমরা ছবি আপলোড সংক্রান্ত আলাদা একটি টিউটোরিয়াল তৈরী করেছি। সেখানে মোবাইল থেকে ছবি নির্বাচন করে আপলোডের সবগুলো ধাপ ছবিসহ উল্লেখ করা হয়েছে। ছবি আপলোড সংক্রান্ত সাহায্যের প্রয়োজনে এটি সহায়ক হবে বলে আমরা আশা করছি। টিউটোরিয়ালের লিংক: https://bit.ly/bdmo2020-photo-upload-guide